logo
পণ্য
সংবাদ বিবরণ
বাড়ি / খবর /

কোম্পানির খবর পপ কার্ডবোর্ড প্রদর্শন পয়েন্ট অফ বিক্রয় বিজ্ঞাপন হিসাবে ভূমিকা

পপ কার্ডবোর্ড প্রদর্শন পয়েন্ট অফ বিক্রয় বিজ্ঞাপন হিসাবে ভূমিকা

2025-07-31

পয়েন্ট অব সেল (পিওপি) বিজ্ঞাপনের মূল প্ল্যাটফর্ম হিসাবে, পিওপি কার্ডবোর্ড প্রদর্শনগুলি মূলত নিম্নলিখিত ফাংশনগুলি পরিবেশন করেঃ

1তাত্ক্ষণিক পদোন্নতি

অস্থির ক্রয়কে উদ্দীপিত করুন

তারা ত্রিমাত্রিক নকশা এবং আকর্ষণীয় মূল্য নির্ধারণের মাধ্যমে সরাসরি গ্রাহকদের ক্রয়ের সিদ্ধান্তকে ট্রিগার করে, নতুন পণ্য প্রচার এবং সীমিত সময়ের বিক্রয়ের জন্য বিশেষভাবে উপযুক্ত করে তোলে।

উদাহরণঃ মার্কিন গবেষণায় দেখা গেছে যে বৈজ্ঞানিক অ্যাপ্লিকেশনগুলি একক পণ্য বিক্রয় 50% -300% বৃদ্ধি করতে পারে

কার্যকর তথ্য যোগাযোগ

পণ্য বিক্রয় পয়েন্ট এবং ছাড়ের তথ্য দ্রুত প্রদর্শনের জন্য গ্রাফিক্স এবং পাঠ্যের সংমিশ্রণ ব্যবহার করে, তারা স্টোরের কর্মীদের ব্যাখ্যা অভাবের পরিপূরক।

2. শেষ ব্যবহারকারীর অভিজ্ঞতা অপ্টিমাইজ করুন

একটি স্থানিক বায়ুমণ্ডল তৈরি করুন

স্টোরকে প্রাণবন্ত রঙ এবং সৃজনশীল ডিজাইন (যেমন ছুটির থিমযুক্ত ডিজাইন) ব্যবহার করুন এবং একটি নিমজ্জনমূলক শপিং পরিবেশ তৈরি করুন।

গতিশীল প্রদর্শন আপগ্রেড করুন

সচল কাঠামোর মাধ্যমে পণ্য প্রদর্শনের কোণগুলি নমনীয়ভাবে সামঞ্জস্য করে traditionalতিহ্যবাহী তাকগুলির অভিন্নতার সমাধান করুন।

3. ব্র্যান্ড ভ্যালু বাড়ান

ব্র্যান্ড ইমেজকে শক্তিশালী করুন

একটি ইউনিফাইড ভিআই ডিজাইন (কর্পোরেট লোগো, স্ট্যান্ডার্ড রঙ ইত্যাদি) ব্যবহার করে ব্র্যান্ডের স্বীকৃতি বাড়ায় এবং একই সাথে পরিবেশ বান্ধব পদ্ধতির প্রচার করে।

নীরব বিক্রেতা

নিয়ন্ত্রিত শপিংয়ের সময় পণ্যের তথ্য অবিচ্ছিন্নভাবে সরবরাহ করুন, শ্রম ব্যয় হ্রাস করুন।

৪. পরিবেশগত ও খরচগত সুবিধা

পুনর্ব্যবহারযোগ্য উপকরণ যেমন তরঙ্গযুক্ত কাগজ ব্যবহার করে, এটি লোড বহন ক্ষমতা (১২০ কেজি পর্যন্ত) এবং পরিবেশ বান্ধবতার মধ্যে ভারসাম্য বজায় রাখে।

হালকা ওজনের নকশা লজিস্টিক খরচ ৬০% কমিয়ে দেয় এবং পুনরায় ব্যবহারকে সমর্থন করে।

(দ্রষ্টব্যঃ গ্রাহক মনোবিজ্ঞানের এআইডিএ মডেল - মনোযোগ, আগ্রহ, আকাঙ্ক্ষা, কর্মের সাথে নির্দিষ্ট নকশা একীভূত করা প্রয়োজন)